মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

উদ্ধারকাজের মধ্যেই রেকারে কাভার্ডভ্যানের ধাক্কা, পুলিশসহ নিহত ৩

উদ্ধারকাজের মধ্যেই রেকারে কাভার্ডভ্যানের ধাক্কা, পুলিশসহ নিহত ৩

স্বদেশ ডেস্ক: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় কাভার্ডভ্যানকে উদ্ধারের সময়ই রেকারে কাভার্ডভ্যানের ধাক্কায় হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আক্তার হোসেনসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুজন। আজ সোমবার উপজেলার সৈয়দপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই আক্তার হোসেন। তিনি কুমিল্লার বরুড়া উপজেলার উত্তর শিলমুড়ি ইউনিয়নের ছোটবাটুয়া গ্রামের বাসিন্দা।

এ ছাড়া লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার নন্দীগ্রামের বাসিন্দা কাভার্ডভ্যানের হেলপার সুমন ও নোয়াখালীর সেনবাগ থানার নিজ সেনবাগ গ্রামের ফাহাদ নিহত হয়েছেন। আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানিয়েছে, ভোর ৫টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান সৈয়দপুর এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে পড়ে। ওই কাভার্ডভ্যানটিকে উদ্ধার করতে হাইওয়ে পুলিশের একটি রেকার ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এসময় একটি দ্রুতগামী কাভার্ডভ্যান রেকারটিকে ধাক্কা দেয়।

রেকারটিও রাস্তার পাশে থাকা হাইওয়ে পুলিশের পিকআপভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানের পাশে দাঁড়িয়ে থাকা কর্তব্যরত এএসআই আক্তার হোসেনসহ পাঁচজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রহমত উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877